কেন বিশ্বব্যাপী তালিকাভুক্ত নিদর্শনগুলিতে সাবব্লিমেটেড পোশাক রয়েছে?

কেন বিশ্বব্যাপী তালিকাতে সাবব্লিমেটেড পোশাক রয়েছে?
04/06/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
পরমানন্দ পোশাকগুলি বিশ্বজুড়ে দ্রুত প্রবৃদ্ধি দেখছে পাশাপাশি এটি বর্তমানের 7+ বিলিয়ন ইউরো বাজার থেকে 12 বিলিয়ন ইউরো বাজারের মতো পদক্ষেপ নেবে বলে আশা করা হচ্ছে। এটি কোনও পোশাকের ধরণে আপনি যে ধরণের বৃদ্ধি দেখছেন তা নয় যা এর যথাযথ নয়।

তবে এই পোশাকের ধরণ সম্পর্কে এটি কী যা এটি গ্রাহকদের কাছে এতটাই অপ্রতিরোধ্য করে তোলে?

এই ব্লগে, আমরা পরমানন্দ ডাই গার্মেন্টস সম্পর্কে কয়েকটি বিষয় একবার দেখে নিচ্ছি যা এই ধরণের পোশাককে বিশ্বব্যাপী উপস্থিতি তৈরি করে।
1. পরমানন্দ ডাইয়ের কাস্টম-তৈরি সুবিধা
পরমানন্দ ডাইতে একটি কাস্টম-তৈরি সুবিধা অন্তর্ভুক্ত থাকে-এটি আপনাকে অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে খুব ভাল প্রিন্টগুলির পাশাপাশি স্টাইলগুলিও দেয়। এটি নির্দেশ করে যে আপনি যে ধরণের প্যাটার্নগুলি করছেন তা নির্ভর করে যে কোনও ধরণের মুদ্রণ পেতে আপনার কাছে একটি দুর্দান্ত পদ্ধতি রয়েছে।

কাস্টম-তৈরি সুবিধাটি পরমানন্দ ডাই সংগ্রহের জন্য একটি বিশাল চ্যাম্পিয়ন, পাশাপাশি এটি বিশ্বব্যাপী উপস্থিতি পাওয়ার কারণগুলির মধ্যে একটি।
2. করা সহজ পাশাপাশি সুপারফাস্ট
বিশ্বজুড়ে পরিতোষযুক্ত পোশাক নির্মাতাদের জনপ্রিয়তার আরেকটি কারণ হ’ল সরলতার সাথে উত্পাদন করা হয়। মুহুর্তের মধ্যে যা কিছু করা যায় তা পাওয়ার জন্য এখানে আপনার সম্ভাবনা রয়েছে – আপনার প্রয়োজনীয় সমস্ত হ’ল পলিমার সাবস্ট্রেট প্ররোচিত ফাঁকা পোশাক।

অন্যদিকে মুদ্রণের অন্যান্য পদ্ধতিগুলি পরমানন্দের গতির তুলনায় খুব সময়সাপেক্ষ পাশাপাশি এটি এখানে সত্যই কাটিয়া প্রান্তের বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি।

3. অবিশ্বাস্যভাবে দীর্ঘস্থায়ী রঙ উপস্থাপনা
অনেক প্রিন্ট সময়ের সাথে তাদের ঝলকানি হারায় পাশাপাশি শেষ পর্যন্ত কম এবং কম পরিধানযোগ্য হয়ে ওঠে। পরমানন্দ মেনস পাইকারি গার্মেন্টস সরবরাহকারী সংস্থাগুলির জন্য, এই নীতিটি প্রযোজ্য নয়।

যেহেতু মুদ্রণটি উষ্ণ ব্যবহারের পাশাপাশি পলিয়েস্টার বা অন্যান্য পলিমার সাবস্ট্রেট প্ররোচিত ফ্যাব্রিকের উপর চাপ দ্বারা তৈরি করা হয়, একটি আণবিক স্তরে পরমানন্দ বন্ড।

এটি নির্দেশ করে যে রঙটি রুটিন পরিধানের পরে দীর্ঘস্থায়ীভাবে থাকে এবং সেইসাথে সত্যই কখনই এই চমকপ্রদ হারায় না যার জন্য এটি প্রথম স্থানে আনা হয়েছিল।

এখন যেহেতু আপনার কাছে ঠিক কীভাবে পরমানন্দ পোশাকগুলি বিশ্বব্যাপী এই প্রেমকে জড়ো করেছে, আজ একজন নির্মাতার সাথে যোগাযোগ করার পাশাপাশি আরও আবিষ্কার করার জন্য একটি সুষ্ঠু ধারণা রয়েছে। সুতরাং, আপনি এখনও কি জন্য অপেক্ষা করছেন?

ট্যাগ:
মেনস পাইকারি গার্মেন্টস ডিস্ট্রিবিউটর
পরমানন্দ পোশাক
পরমানন্দযুক্ত পোশাক প্রস্তুতকারক
মার্কিন যুক্তরাষ্ট্রে sublimated গার্মেন্টস
পরমানন্দ পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published.