জিম ওয়েয়ার ম্যানুফ্যাকচারাররা মহিলাদের জন্য স্টাইলিশ শারীরিক ফিটনেস অ্যাটিয়ার্সের পরিচয় করিয়ে দেয়

ফিটনেস সেন্টার পরিধান নির্মাতারা মহিলাদের জন্য স্টাইলিশ শারীরিক ফিটনেস অ্যাটিয়ার পরিচয় করিয়ে দেয়
02/10/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফিটনেস প্রচলিত। নতুন বয়সের মহিলাদের চেয়ে কে এটিকে আরও ভাল বোঝে? ফিটনেস সেন্টারে যাওয়ার জন্য তার কৌশল অনুপ্রেরণা আর কোনও নতুন ওয়ার্কআউট বেস্টি আবিষ্কার করছে না। বরং ট্রেডমিলটিতে ঝাঁকুনির সাথে সাথে স্টাইলিশ শারীরিক সুস্থতার পোশাক ডোন করা তার উপভোগ। তিনি অবশ্যই তার উপর সমস্ত চোখ চান!

আকারে থাকতে বা হ্যান্ডলগুলির মতো হ্রাস করার জন্য অনুশীলন করা কোনও মহিলার পক্ষে কখনও সহজ ছিল না। তাকে আসলে এটি ঘামতে হবে। তার ব্যস্ত অফিসের রুটিনের পাশাপাশি কখনও শেষ না হওয়া বাড়ির কাজগুলির মধ্যে, উপস্থিত থাকলেও আমাদের সাথে যোগাযোগ করুন, ক্লান্তির পরে সাধারণত বিবর্ণ হয়ে যায়। এটি একটি সর্বজনীন সত্য যে কোনও মহিলা অস্বীকার করতে পারে না। তাকে যেতে যেতে তার একটি শক্তিশালী অ্যাড্রেনালাইন রাশ দরকার। তার প্রিয় ছায়ায় একটি মসৃণ জুটি লেগিংস যা তার পায়ে একটি টোনড চেহারা সরবরাহ করে পাশাপাশি একটি আড়ম্বরপূর্ণ শীর্ষ বা স্পোর্টস ব্রা তার শক্তির স্তরটি বাড়িয়ে তুলবে। এটি মাথায় রেখে, ফিটনেস সেন্টার পরিধান নির্মাতারা আজ প্রচুর পরিমাণে স্টাইলিশ শারীরিক ফিটনেস পোশাক প্রবর্তন করেছেন যা মহিলারা কোনওভাবেই বলতে পারে না!

ওয়ার্কআউট পাশাপাশি শারীরিক ফিটনেস পোশাকে বেসিক
লেডি বডি একটি সংবেদনশীল পাশাপাশি একটি সূক্ষ্ম একটি। স্বাস্থ্য ও সুস্থতা বিশেষজ্ঞদের মতে, মহিলাদের শারীরিক ফিটনেস পোশাকের প্রয়োজন শৈলীর পাশাপাশি স্বাচ্ছন্দ্যের মিশ্রণ। এটি অবিশ্বাস্যভাবে শক্ত হওয়া উচিত নয় কারণ এটি গ্রন্থি সিস্টেমের পাশাপাশি তার রক্ত ​​সঞ্চালনকে প্রভাবিত করতে পারে। আজ ফিটনেস সেন্টার গার্মেন্টস প্রস্তুতকারকদের পাশাপাশি সরবরাহকারীরা তাদের চূড়ান্ত পণ্যগুলি উচ্চ মানের পরীক্ষার সাথে দুর্দান্ত ফিটের গ্যারান্টি দেওয়ার জন্য চালায়।

যোগব্যায়াম পাশাপাশি পাইলেটস – যখন এটি পাইলেটসের পাশাপাশি যোগের কথা আসে তখন আপনাকে নিজেকে সমস্ত শক্ত করার পাশাপাশি স্কিম্পকে আঁকতে হবে না। বরং কিছুটা বায়ুচলাচল আরও ভাল পরিবেশন করে। ওয়ার্কআউট অ্যাথার্সের পাইকাররা বিশেষভাবে ডিজাইন করা পোশাক অফার করেন যা ভাল লাগানো পাশাপাশি সহজ শ্বাস প্রশ্বাস সক্ষম করে। এটি আপনার অঙ্গবিন্যাসের যথার্থতা সম্পর্কে আপনাকে আরও ভাল গাইড করতে আপনার ফিটনেস প্রশিক্ষককে সহায়তা করে।

গিয়ার চালানো- একটি চলমান গিয়ারের পরিস্থিতিতে একটি আলগা পোশাক ন্যায়বিচার করা থেকে বিরত থাকতে পারে। চলমান একটি নির্দিষ্ট সময়ের জন্য প্রসারিত একটি জোরালো অনুশীলন। শুকনো আকারে লাগানো লেগিংস এখানে উপযুক্ত। এগুলি দুর্দান্ত দেখায় পাশাপাশি আপনার ওজন হ্রাস দৃশ্যমান করে তোলে। তুলা প্রতিরোধ করা এটি সর্বোত্তম কারণ এটি ঘামটি লক করতে পারে না পাশাপাশি আপনাকে কিছুক্ষণ পরে অস্বস্তি বোধ করে।

নাচের পোশাক – বেশিরভাগ ফিটনেস সেন্টারগুলি দ্রুত ওজন হ্রাসের জন্য বায়বীয় পাশাপাশি জুম্বা ক্লাস সরবরাহ করে। নৃত্যের পোশাকের জন্য ফ্লেয়ার থাকা দরকার। এটি অসাধারণ কিছু হতে হবে না, তবে হাফ-টোন লেগিংস বা ভাল লাগানো শর্টস যথেষ্ট দুর্দান্ত। এটি আপনাকে তৈরিতে জেন ফোন্ডার মতো অনুভব করে।

আকর্ষণীয় ওয়ার্কআউট পোশাক মহিলাদের তাদের শারীরিক ফিটনেস প্রোগ্রামকে গুরুত্ব সহকারে নিতে উত্সাহিত করে। যদি আপনার কোনও মহিলা স্বাস্থ্য এবং সুস্থতা ক্লাব হয় তবে মোডিশ ফিটনেস সেন্টার ব্যবহারগুলিতে বিনিয়োগ করা একটি বুদ্ধিমান ধারণা। আজ অস্ট্রেলিয়ায় ফিটনেস সেন্টার পোশাকের ইন্টারনেট পরিষেবা সরবরাহকারীদের উপর নেতৃত্ব দিচ্ছে যা তাদের সংগ্রহকে একটি বুদ্ধিমান পরিসরে প্রদর্শন করছে। আপনি শুধুমাত্র একটি দূরে ক্লিক করুন!

ট্যাগ:
জিম পোশাক অস্ট্রেলিয়া
জিম পোশাক প্রস্তুতকারক
জিম গার্মেন্টস নির্মাতারা
জিম পরিধান নির্মাতারা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published.