বেবি অয়েল হোম প্রতিকার

সম্প্রতি, আমরা আপনার সাথে কবজ রেজিমেন্টের জন্য বেবি অয়েল ব্যবহার ভাগ করে নিয়েছি। আপনি যদি ভাবেন যে শিশুর তেল কেবল শিশুর নরম ত্বককে পুষ্টিকর করার জন্য এবং সৌন্দর্যের জন্য সম্মানিত করার জন্য বোঝানো হয়েছে তবে আবার চিন্তা করুন। এই সুন্দর ময়েশ্চারাইজিং তেলটি এমন শক্তি দিয়ে ভরা যা একটি মনোমুগ্ধকর সহায়তার বাইরে চলে যায়। এখানে শিশুর তেল ব্যবহারের জন্য কয়েকটি বহু-মুখী উপায় রয়েছে, এটি আপনার বাড়ির এবং জীবনযাপনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ হিসাবে তৈরি করে।
[এছাড়াও পড়ুন: সূর্যের ট্যানিংয়ের জন্য শিশুর তেল]
মশার প্রতিরোধক
স্প্রে বোতলে কয়েকটি ডেটল ফোঁটা দিয়ে শিশুর তেল মিশ্রিত করুন। আপনার কাছে একটি দুর্দান্ত মশার পুনঃপ্রবর্তনকারী আসবে যা ছোটদের জন্য নিরাপদ। ঝুঁকি হ্রাস করতে এটিকে তাদের মুখ বা হাত থেকে দূরে রাখার বিষয়টি নিশ্চিত করুন।

সূত্র: EMLII.comshining এজেন্ট
একটি সুতির কাপড়ে শিশুর তেল একটি ড্যাব প্রয়োগ করুন এবং এটি আপনার অভিনব কলগুলি বাচ্চাদের ট্রফিগুলিতে ব্যয়বহুল গবলেটগুলিতে জ্বলতে ব্যবহার করুন। কয়েক ফোঁটা শিশুর তেল আপনার ব্যয়বহুল কাঠের আসবাবগুলি স্টেইনলেস স্টিলের আইটেমগুলিতে এবং ক্রোমকে ঠিক কার্যকরভাবে চকচকে করে তুলবে।
সূত্র: ড্রেসিং অপসারণের সময় ফটোবুকেট ডটকম আরও অনেক অশ্রু নয়
ব্যান্ডেজগুলি খোসা ছাড়ানোর সময় যখন এটি একটি বেদনাদায়ক অনুশীলন। চিন্তা না। ড্রেসিংয়ের আশেপাশে কেবল একটি ছোট শিশুর তেল প্রয়োগ করুন এবং সেগুলি সহজেই পিছলে যায়। ব্যান্ড-এইড আঠালোও অপসারণ করার সময় একই কৌশলটি প্রয়োগ করুন।
উত্স: কিডসস্পট ডটকম চামড়ার আনুষাঙ্গিকগুলির ক্লিয়ানিং
জুতো পোলিশ প্রয়োজনের জন্য, আমরা হয় একটি মুচির কাছে যাই বা তাদের উপর স্পোর্ট জুতো ক্লিনার ঘষে। শিশুর তেলতে একটি দুর্দান্ত বিকল্প রয়েছে। আপনাকে যা করতে হবে তা হ’ল একটি বোতল শিশুর তেল বাছাই করা এবং আপনার চামড়ার ব্যাগ এবং জুতাগুলি নরম পলিশিং কাপড় ব্যবহার করে তেল ঘষে পরিষ্কার করা। এটি কেবল চামড়ার কোমল রাখবে না, এটি জলরোধী এজেন্ট হিসাবেও কাজ করবে।

[এছাড়াও পড়ুন: গোলাপী চোখের জন্য হোম প্রতিকার]
সূত্র: qikihow.comlice অপসারণ
[এসসি: মিডিয়াড]

উকুনের মাথার ত্বকে সাফ করা একটি বিশাল কাজ। কসমেটিক পদ্ধতিগুলি উপলব্ধ থাকাকালীন কেন চুলের উকুনের জন্য কিছু কার্যকর হোম প্রতিকার ব্যবহার করবেন না। শিশুর তেলতে কয়েক ফোঁটা চা গাছের তেল যোগ করুন এবং এটি আপনার বাচ্চাদের চুলের মাধ্যমে চালান। এটি সেই ভয়ঙ্কর নিট এবং মাথা উকুন থেকে রক্ষা করতে সহায়তা করবে।
সূত্র: এলিমিলিস ডটকম মোম অপসারণ
আপনার কানে কান-ওয়াক্স বিল্ড-আপের মুখোমুখি? কানের কুঁড়িগুলি কেবল একটি স্বল্পমেয়াদী বিকল্প হতে পারে। আপনার মাথাটি একপাশে কাত করুন এবং আপনার কানে কয়েকটা শিশুর তেল ফোঁটা ফেলুন। এটি আপনার মুখ জুড়ে চলমান বন্ধ করতে পরে একটি সুতির সোয়াব ব্যবহার করুন। এটি কানের মোম নরম করার একটি ভাল উপায়।

সূত্র: নির্দেশাবলী.কম স্টিকার বন্ধ করে দেওয়া
আমরা যে ক্রিম, লোশন, পারফিউম, জারগুলি কিনেছি তা বন্ধ করে দেওয়ার জন্য এটি একটি ক্লান্তিকর কাজ। স্টিকারের উপর কিছুটা শিশুর তেল বোতল বা পাত্রে আটকানো এবং এটি স্টিকারটিতে ভিজতে দেয়। তারপরে এটি একটি নরম কাপড় ব্যবহার করে পরিষ্কার করুন এবং বিঙ্গো স্টিকারটি সহজেই বেরিয়ে আসবে।
সূত্র: গ্রেডানড্রাইজড ডটকম বুবলগাম রিমুভার
বাচ্চারা এবং প্রাপ্তবয়স্করা বুদ্বুদ গাম চিবানো পছন্দ করে। তবে মুখ এবং আঙ্গুলগুলি থেকে স্টিকি গুটিকে সরিয়ে ফেলা বেশ চ্যালেঞ্জিং হয়ে ওঠে। আতঙ্কিত হওয়ার পরিবর্তে, শিশুর তেলের বোতলটিতে পৌঁছান। এটি একটি টিস্যু বা কাগজের তোয়ালে অল্প পরিমাণে our ালুন এবং এটি সরাসরি গুতে ঘষুন। এটা সেরা বন্ধ হবে।

উত্স: নির্দেশাবলী.কমবিবি অয়েল হোম প্রতিকারগুলি অসংখ্য। তদুপরি, এটি ঘরের চারপাশে অসংখ্য পরিষ্কারের কাজের জন্য অ বিষাক্ত এবং অবশ্যই কার্যকর। কেন আজ এই পদ্ধতিগুলি গ্রহণ করবেন না এবং প্রক্রিয়াটিতে জীবনকে সহজ করে তুলবেন।

Leave a Reply

Your email address will not be published.