সেরা ওয়ার্কআউট জামাকাপড় বেছে নেওয়ার জন্য সেরা ওয়ার্কআউট জামাকাপড়

ধারণাগুলি বেছে নেওয়ার টিপস
02/09/2021, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন

আপনি কি প্রায়শই নিজেকে জিমে আপনার টি-শার্টটি ইঙ্কিং করতে দেখেন? বা আপনার শর্টসগুলি চালিয়ে যাওয়ার কারণে যোগব্যায়াম করার সময় আপনি কি বিভ্রান্ত হয়েছেন?
আপনি যদি আপনার অনুশীলনের রুটিনটি যথাসম্ভব সুচারুভাবে চলতে চান তবে উপযুক্ত পাইকারি ওয়ার্কআউট পোশাকগুলি সন্ধান করা গুরুত্বপূর্ণ। বিভিন্ন ওয়ার্কআউটগুলির জন্য বিভিন্ন পোশাকের প্রয়োজন হয়, তাই আপনার পোশাকটি একসাথে রাখার আগে আপনি যে ধরণের ক্রিয়াকলাপ সম্পাদন করবেন তা বিবেচনা করুন।
আমাদের কাছ থেকে কিছু নির্দেশিকা এখানে
ছিনতাই করা জুতো সন্ধান করুন
আপনি যদি ট্রেডমিলের বাইরে বা চালাতে চান তবে সঠিকভাবে ফিট জুতা চয়ন করা সমালোচিত। চলমান জুতা নির্বাচন করুন যা উপযুক্ত তবে খুব বেশি সীমাবদ্ধ নয়; মনে রাখবেন যে পায়ে একটি রান চলাকালীন প্রসারিত এবং লম্বা হয়, তাই আপনার দীর্ঘতম পায়ের আঙ্গুল এবং জুতোর গোড়ালিটির মধ্যে একটি থাম্বের প্রশস্ততা ছেড়ে দিন।
যোগের জন্য ক্যাপ্রি প্যান্ট
যোগ প্যান্ট হ’ল পশ্চিমে যোগব্যায়াম অনুশীলনকারী মহিলাদের জন্য প্রতিদিনের পোশাক, যদিও ক্যাপ্রিস অনেক বেশি ক্ষয়ক্ষতি। তারা যোগের ভঙ্গির পথে এড়াতে আদর্শ দৈর্ঘ্য এবং যদি ঘন সুতির দ্বারা নির্মিত হয় তবে তারা আপনাকে উপরে উঠে অপমান করবে না।
খুব বেশি-লুজ ট্রাউজারগুলি পরা এড়িয়ে চলুন কারণ তারা উত্তোলন করবে, প্যান্ট আঁকবে। আপনার পেট এবং শর্টসগুলিতে বিশ্রাম নেওয়ার সময় এগুলি সঙ্কটের কারণ হতে পারে কারণ কোনও উল্টো-ডাউন অবস্থানগুলি কার্যকর করার সময় তারা স্ক্রাঞ্চ হয়ে যাবে।
মহিলা এবং পুরুষরা টর্সো-আলিঙ্গন টি-শার্ট বা প্রসারিত সুতি-মিশ্রিত ট্যাঙ্কের শীর্ষগুলি পরতে পারেন। op ালু কলার বা নেকলাইন সহ টি শার্টগুলি এড়িয়ে চলুন; তারা ক্যারি স্ট্যান্ডের মতো বিপর্যয়ের পথে পায়। লেডিসকে অন্তর্নির্মিত ব্রা সমর্থন সহ একটি যোগ শীর্ষ সন্ধান করতে হবে।
সেরা স্পোর্টস ব্রা নির্বাচন করা
এটি উত্সাহিত করা হয় যে মহিলারা কেবল সমর্থন এবং স্বাচ্ছন্দ্যের জন্য নয়, ক্ষতির সম্ভাবনা হ্রাস করার জন্য অনুশীলন করার সময় একটি পরিধান করেন। স্পোর্টস ব্রা সন্ধানের চেষ্টা করার সময় এই নীতিগুলি নোট করুন: এটি অবশ্যই প্রচলিত ব্রা থেকে কিছুটা শক্ত হতে হবে তবে এতটা সীমাবদ্ধ নয় যে আপনি সঠিকভাবে শ্বাস নিতে পারবেন না। নিশ্চিত করুন যে seams, বহনকারী স্ট্র্যাপ বা আর্মহোলগুলিতে কোনও ঝাঁকুনি নেই এবং যে কোনও স্ন্যাপ বা হুকগুলি চ্যাফ করে না। কাপের উপাদানটি মসৃণ হওয়া দরকার এবং স্ট্র্যাপগুলি অবশ্যই আপনার কাঁধে কামড় দেবে না।
আপনি সঠিক আকারটি পেয়েছেন তা নিশ্চিত করার জন্য আপনার হাত আপনার মাথার উপরে তুলুন। যদি ইলাস্টিক ব্যান্ডটি আপনার পাঁজর খাঁচায় রোল করে তবে আপনাকে অবশ্যই একটি ছোট ব্যান্ড ব্যবহার করতে হবে বা স্ট্র্যাপগুলি শক্ত করতে হবে।
ব্যবসায়ের মালিক এবং বণিকদের আপনার কেনার প্রয়োজনীয়তা সম্পর্কে জনপ্রিয় পাইকারি পোশাক বিক্রেতাদের লাস ভেগাসের সাথে চ্যাট করতে হবে। একটি উদ্ধৃতি অনুরোধ করে সমর্থন দলকে একটি মেইল ​​লিখুন। একবার নির্মাতা আপনার কাছে ফিরে এলে আপনার অর্ডার দিন।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
লাস ভেগাসে পোশাক নির্মাতারা
পোশাক নির্মাতারা লাস ভেগাস
লাস ভেগাসে পোশাক বিক্রেতারা
লাস ভেগাস পাইকারি পোশাক
লাস ভেগাসে পাইকারি পোশাক নির্মাতারা
পাইকারি পোশাক বিক্রেতারা লাস ভেগাস
লাস ভেগাসে পাইকারি কাস্টম-তৈরি পোশাক নির্মাতারা
পাইকারি ওয়ার্কআউট পোশাক
ক্যালিফোর্নিয়ায় পাইকারি ওয়ার্কআউট পোশাক
গ্রিসে পাইকারি ওয়ার্কআউট পোশাক
ওয়ার্কআউট কাপড়
সংযুক্ত আরব আমিরাতে ওয়ার্কআউট কাপড়ের পাইকারি

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published.