ফ্যাশন-ফ্রেঞ্চ মহিলাদের জন্য 6 দর্শনীয় ডেনিম পোশাকে ধারণা

6 ফ্যাশন-ফ্রেঞ্চ লেডিদের জন্য 6 দর্শনীয় ডেনিম পোশাকে ধারণা
20/10/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

আকর্ষণীয় উপায়ে আপনার স্লিম-ফিট ডেনিমটি স্টাইল করতে চান? তারপরে আপনি স্টাইলিশ ফ্যাশনিস্টা চেহারাটি পেরেক দেওয়ার জন্য ডেনিমের সাথে এই উত্কৃষ্ট পোশাকে চেষ্টা করে আনন্দিত হবেন। আপনি যদি কোনও সংস্থার মালিক হন তবে আপনার মহিলাদের ডেনিম সংগ্রহটি উন্নত করতে আগ্রহী, আপনার খ্যাতিমান একটি ফ্রান্সের পাইকারি গার্মেন্টস প্রযোজকের সাথে লিঙ্ক করা উচিত।
স্লিম-ফিট জিন্স সহ কালো শিফন টি-শার্ট
আসুন এই ভোগুইশ ডেনিম পোশাকে একটি আড়ম্বরপূর্ণ স্মার্ট-নৈমিত্তিক পোশাকের সাথে তালিকা শুরু করি যা আপনি সহজেই টানতে পারেন। আপনার হালকা নীল চর্মসার ডেনিমের সাথে একটি কালো লাগানো শিফন টি-শার্টের পাশাপাশি আড়ম্বরপূর্ণ দেখতে কালো নিরাময়ের পাশাপাশি মার্জিতও যুক্ত করুন। এই আড়ম্বরপূর্ণ পোশাকটি মোট করতে একটি কালো চামড়ার হ্যান্ডব্যাগ নিন।
গা dark ় জিন্স সহ নীল চ্যাম্ব্রে টি-শার্ট
কখনও কখনও একটি লাগানো পোশাকে স্মার্ট পাশাপাশি ঝরঝরে দেখতে আদর্শ। ট্রেন্ডি চেহারার জন্য কালো বা গা dark ় নীল রঙের স্লিম-ফিট ডেনিম সহ একটি লাগানো নীল চ্যাম্ব্রে বোতাম-আপ টি-শার্ট পরুন। আরও অনেক বেশি ফ্যাশনেবল দেখতে সাদা গোড়ালি-স্ট্র্যাপ হিল দিয়ে এই পোশাকে সারপর্ম করুন!
চর্মসার ডেনিমের পাশাপাশি চামড়ার জ্যাকেট সহ পেপ্লাম শীর্ষ
এখানে একটি অতি-ট্রেন্ডি পোশাক যা আপনাকে আরাধ্য পাশাপাশি মোডিশ দেখাতে পারে। আপনি আপনার হালকা বা গা dark ় নীল ডেনিমের সাথে একটি কালো পেপ্লাম শীর্ষ পরতে পারেন পাশাপাশি একটি আদর্শ ফ্যাশনিস্টা চেহারাটি টানতে একটি ছোট কালো চামড়ার জ্যাকেট যুক্ত করতে পারেন। এই পোশাকটিকে আকর্ষণীয় করে তুলতে গোলাপী ব্যালে হিল পরুন!
নেভি পাশাপাশি কালো ডেনিম সহ সাদা প্লেড টি-শার্ট
যে কোনও ধরণের পাথরের পোশাকের জন্য স্টাইলিশ স্টাইল সংরক্ষণ করতে, আপনি আপনার নেভির পাশাপাশি আপনার ঘাড়ে ধূসর স্কার্ফ সহ সাদা চেকার্ড সুইটহার্ট টি-শার্ট পরতে পারেন। এটি কালো চর্মসার ডেনিমের সাথে যুক্ত করুন পাশাপাশি কালো গোড়ালি বুটগুলি স্যাসি দেখতে!
লাল পাশাপাশি সাদা পোলকা ডট চ্যাম্ব্রে টি-শার্ট গা dark ় জিন্স সহ
আপনি যে কোনও ধরণের পাথর বা ব্যবসায়-নৈমিত্তিক অনুষ্ঠানের জন্য গা dark ় নীল স্লিম-ফিট ডেনিমের সাথে একটি লাল পাশাপাশি সাদা পোলকা ডট চ্যাম্ব্রে বোতাম-আপ টি-শার্ট চয়ন করতে পারেন। এই স্টাইলিশ পোশাকে কালো সুয়েড হাই হিলগুলির পাশাপাশি একটি কালো বেল্ট এবং পাশাপাশি সিজলিং পাশাপাশি মার্জিত উভয় দেখতে যুক্ত করুন!
কালো জিন্সের সাথে ধূসর মোড়ানো সোয়েটারশার্ট
এই আরামদায়ক পোশাকটি টানতে, আপনার পছন্দসই কালো পাইপযুক্ত জিন্সের সাথে জুড়ি দেওয়ার জন্য আপনার সমস্ত প্রয়োজনীয় ধূসর ভি ঘাড় মোড়ানো সোয়েটশার্ট। ব্ল্যাক সুয়েড ব্যালে হিলগুলি রাখুন পাশাপাশি একটি সাদা চামড়ার হ্যান্ডব্যাগটি একটি অত্যন্ত স্টাইলিশ পাশাপাশি স্টাইলিশ ডিসপ্লে আনতে আনুন!
একজন খুচরা বিক্রেতা হিসাবে, আপনার একটি বিশাল মহিলা পোশাক ক্যাটালগ সহ একটি উদযাপিত পাইকারি গার্মেন্টস ডালাস সরবরাহকারীর সাথে যোগাযোগ করা উচিত। এটি আপনাকে আপনার মহিলাদের পোশাক বিভাগটি উন্নত করতে চমত্কার ব্যয়ে ট্রেন্ডি ডেনিমের অ্যাক্সেস পেতে সহায়তা করবে।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
ফ্রান্সে ফ্ল্যানেল পায়জামা প্যান্ট পাইকারি
ফ্রান্স পাইকারি পোশাক
ডালাসে জিম গার্মেন্টস প্রযোজক
পাইকারি পোশাক ডালাস
ফ্রান্সে মহিলাদের পাইকারি গার্মেন্টস শপ সরবরাহকারী
ফ্রান্সে ওয়ার্কআউট জামাকাপড় বিক্রেতার

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published.